April 27, 2024, 4:16 pm

জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আওয়ামীলীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে-এমপি শাহীন চাকলাদার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, দেশের অন্যান্য উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্যসেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকার স্বাস্থ্যসেবার মান উন্নয়ন ও স্বাস্থ্য ব্যবস্থাপনায় যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে। যার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। সরকার কথায় ও কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে। উন্নয়ন বান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে। আমরা চাই দেশপ্রেমের মাধ্যমে জনগণের কল্যাণে কাজ করতে। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দিনবদলের অভিযাত্রায় বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নিজস্ব অর্থায়নে বাঙ্গালীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করে দেশকে আরো একধাপ এগিয়ে নিয়েছেন। রবিবার (২৬জুন) সকালে যশোর জেলা ডেন্টাল ফোরামের আয়োজনে কেশবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ফ্রী মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফ্রী মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ সার্জন ডা. ইয়াকুব আলী মোল্যা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, কেশবপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলা নেতা রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগনেতা আলমগীর সিদ্দিক টিটো, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক হাবিবুর রহমান খান মুকুল, ছাত্রলীগ নেতা শাহরিয়ার হাবিব, সাইফুল ইসলাম প্রমুখ।

ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ সার্জন ডা. ইয়াকুব আলী মোল্যা, নাক, কান ও গলা বিশেষজ্ঞ সার্জন ডা. হাসনাত আনোয়ার, গাইনী বিশেষজ্ঞ ডা. প্রতিভা ঘরাই, গাইনী বিশেষজ্ঞ ডা. রুকাইয়া হোসেন পলি, শিশু বিশেষজ্ঞ ডা. ফারজানা জাহান উর্মি, অর্থপেডিক ডা. জাহিদুর রহমান, শিশু বিশেষজ্ঞ ডা. মনিরুজ্জামান, ডা. শরিফুল ইসলাম, ডা. তানভীর হায়দার তমাল, ডা. আরিফুল ইসলাম, ডা. মতিউর রহমান, ডা. সুপ্রিয়া দাস প্রিয়াংকা, ডা. সাকীব আহম্মেদ শুভ, ডা. হাসান প্রমুখ।

উল্লেখ্য, ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পে রবিবার (২৬ জুন) সকাল ৯ টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকরা নাক, কান, গলা, চর্ম, শিশু, ডায়াবেটিকস, দন্ত চিকিৎসা সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছয় শতাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান এবং রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা